Support Policy Page

জয়েন্টবাজার ডট কম এর কাজ

অনলাইন শপিং মল জয়েন্টবাজার ডট কম আপনাদের দিচ্ছে নিত্যপ্রয়োজনীয় পণ্য সামগ্রী, গেজেটস, ইলেক্ট্রনিক্স পণ্য, ফ্যাশন ও অন্যান সামগ্রী যা আপনি ঘরে বসে অনলাইন অর্ডার করার মাধ্যমে পণ্য কিনতে পারবেন।

 

অর্ডার দেয়ার নিয়ম

১।       আপনি যদি নতুন ভিজিটর হয়ে থাকেন পণ্য কিনতে এখনই লগইন/সাইন আপ বাটনে ক্লিক করে আমাদের ওয়েবসাইটে রেজিস্ট্রেশন করুন।

২।     আপনি যদি ইতোমধ্যে jointbazar.com ওয়েবসাইটে রেজিস্ট্রেশন করে থাকেন তাহলে লগইন করুন।

২।       আপনি যে পণ্যটি কিনতে চান সে পণ্যটির ছবির উপর ক্লিক করে পণ্যটি সম্পর্কে বিস্তারিত জানুন।

৩।      আপনার নির্বাচিত পণ্যটির পাশে থাকা পণ্যে পরিমান নির্বাচন করুন ও অর্ডার করুন বাটনে ক্লিক করুন।

৪।       আপনার নাম, পণ্যটি ডেলিভারির ঠিকানা ও মোবাইল নম্বর সঠিকভাবে টাইপ করুন।

৫।      অনুগ্রহ করে পণ্যের মূল্য পরিশোধ প্রক্রিয়া সঠিকভাবে নির্বাচন করুন (যেমন- বিকাশ, রকেট, ক্যাশ অন ডেলিভারি ইত্যাদি) ও কনফার্ম অর্ডার বাটনে ক্লিক করুন।

৬।      ২৪ ঘন্টার মধ্যে আমাদের প্রতিনিধি আপনার সাথে ফোনে যোগাযোগ করবে।

 

নোট

পণ্যের সঠিকতা যাচাই ও সার্ভিস সম্পর্কিত তথ্যের জন্য আমাদের প্রতিনিধি কর্তৃক আপনাকে ফোন করা হবে। পণ্য সম্পর্কে আমাদেরকে সঠিক তথ্য দিয়ে সহযোগিতা করার জন্য অনুরোধ করা হলো।

 

পণ্য পরিবর্তন প্রক্রিয়া

 

১।       ত্রুটিপূর্ণ পণ্যের (যেমন: পণ্যটি ভাঙ্গা, ছেড়া, ভুল সাইজ, অচল, ছবির সাথে পণ্যের মিল না থাকা ইত্যাদি) ক্ষেত্রে আপনি রিপ্লেসমেন্ট পাবেন।

২।       এক্ষেত্রে অবশ্যই পণ্যটি বাক্স সহ সম্পূর্ণ অক্ষত অবস্থায় থাকতে হবে।

৩।      পণ্যটি গ্রহণের পর সর্বোচ্চ ৭২ ঘন্টার মধ্যে আপনাকে complain@jointbazar.com এ মেইল করতে হবে বা ০১৩১০২৯২৫৯০ নাম্বারে আপনার অভিযোগ জানাতে হবে।

৪।      

৪।       উক্ত পণ্যটি আপনাকে নিজ দায়িত্বে জয়েন্টবাজার কর্তৃক প্রদত্ত ঠিকানায় ১০ দিনের মধ্যে ফেরত পাঠাতে হবে।

 

নোট

আপনার অভিযোগটি যাচাই করার জন্য আমাদের প্রতিনিধি কর্তৃক আপনাকে ফোন করা হবে। এক্ষেত্রে অভিযোগটি নিষ্পত্তি না হওয়া পর্যন্ত যোগাযোগের জন্য আপনার প্রদত্ত ফোন নম্বরটি সচল রাখতে হবে। এছাড়া বিকল্প যোগাযোগের মাধ্যম হিসেবে আপনার ই-মেইল ঠিকানা প্রদান করতে হবে। অভিযোগের সময় থেকে ২০ দিনের মধ্যে যদি আমাদের প্রতিনিধি আপনার সাথে যোগাযোগ করতে ব্যর্থ হয় তাহলে অভিযোগটি নিষ্পত্তি হিসেবে গণ্য করা হবে।